আলীকদম উপজেলা নির্বাচনে একজনের মনোনয়ন বাতিল

বান্দরবানের আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের জমাদানকৃত মনোনয়ন ফরম আজ বুধবার বান্দরবান নির্বাচন কমিশনের কার্যালয়ে যাচাই-বাছাই করা হয়। উক্ত যাচাই-বাছাইকালে একজনের মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা । মনোনয়ন বাতিল হওয়া ব্যক্তি হলেন রাংকেলাং ম্রোং।
মনোনয়ন ফরম বাতিল হওয়ার সত্যতা নিশ্চিত করে আলীকদম উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নববিন্দু নারায়ন চাকমা বলেন, আলীকদম উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ৯জন মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন এবং একজন ছাড়া বাকি সবার মনোনয়নপত্র বৈধ বলে জানান।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, মনোনয়ন বাতিল হওয়া রাংকেলাং মুরুং পাঁচ জন সমর্থনকারীর মধ্যে ৩ জন সমর্থনকারীর স্বাক্ষর নেন এবং ২ জন সমর্থনকারীর স্বাক্ষর না নেওয়া তার প্রার্থীতা বাতিল হয়েছে বলে জানান।
মনোনয়ন বৈধ হওয়া প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে জামাল উদ্দিন, মোঃ আবুল কালাম। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কফিল উদ্দিন বিএসসি, কাইনথপ ম্রো, মোঃ সজিব কামাল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা আক্তার শিরিন, ব্যারী মার্মা ও এনুছা,মার্মা।
উল্লেখ্য,আগামী ২৭ ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহারে শেষ দিন ও ২৮ ফেব্রুয়ারি প্রতিক বরাদ্দ এবং আগামী ১৮ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।