আলীকদম স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মিজান সর্দার

বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাংগঠনিক সম্পাদক এসএম মিজান সর্দার।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বেলা বারটার দিকে বান্দরবান জেলা স্বেচ্ছাসেবকলীগে সভাপতি সাদেক হোসেন চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিংথোয়াই অং এর স্বাক্ষরিত পরিপত্রের মাধ্যমে এসএম মিজান সর্দারকে এ দায়িত্ব দেওয়া হয়।

স্বাক্ষরিত পরিপত্রে আরও উল্লেখ করা হয়-পরবর্তী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন না হওয়া পর্যন্ত এসএম মিজান সর্দার ওই পদে দায়িত্ব পালন করবেন।

এর আগে এসএম মিজান সর্দার একই কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন ।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া বলেন,গত ২৪ সেপ্টেম্বর জেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সাধারণ সম্পাদকের শূন্য পদের বিষয়টি উপস্থাপন করা হয় । পরে জেলা নেতৃবৃন্দ বিষয়টি বিবেচনা করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে এসএম মিজান সর্দারকে দায়িত্ব দিয়েছেন।

এদিকে,গত ৭ জানুয়ারি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন ব্রেইন স্ট্রোক করলে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার উন্নতি না হওয়ায় নাছির উদ্দীনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৯ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঢাকা ইউনাইটেড হাসপাতাল থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয় । তার মৃত্যুতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদটি শূন্য হয় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।