আহতদের পাশে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা

আহতদের দেখতে বান্দরবান সদর হাসপাতালে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা
বান্দরবান শহরের কালাঘাটায় গত ২৭ এপ্রিল রাতে সন্ত্রাসী হামলায় আহত ড্রাইভারদের দেখতে গেলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। আজ সকালে তিনি বান্দরবান সদর হাসপাতাল পরিদর্শন করে হামলায় আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন।
গত ২৭ এপ্রিল রাতে বান্দরবানের সদর উপজেলার হ্লাপাইমুখ এলাকার একটি বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে কথা কাটাকাটির জের ধরে শসস্ত্র হামলায় ৫ জন আহত হয়। আহতরা হলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির ড্রাইভার মংনু চিং মার্মা, পার্বত্য জেলা পরিষদের ড্রাইভার চ উ প্রু মার্মা, উশৈসিং ও সিভিল সার্জনের ড্রাইভার অং থুই চিং।
স্থানীয় সূত্রে জানা গেছে, রংসাইডে গাড়ি চালানোকে কেন্দ্র করে বিয়ে বাড়ি থেকে আসা গাড়ী বহরে থাকা লোকজনের সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় শিহাব ও শহীদের সাথে। একপর্যায়ে এর জের ধরে রাস্তায় গাড়ি আটকিয়ে শিহাব ও শহীদ দলবল নিয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় মংনু চিং মার্মা, ড্রাইভার চ উ প্রু মার্মা, উশৈসিং ও অং থুই চিংসহ ৫জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে মংনু চিং মার্মা, ড্রাইভার চ উ প্রু মার্মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য আজ আইনশৃঙ্খলা বাহিনীকে ৭ দিনের আলটিমেটাম দেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।