এমপি উষাতনের বিরুদ্ধে জনগণের অভিযোগের পাহাড় : রাঙামাটিতে যুব মহিলালীগের সম্মেলনে দীপংকর তালুকদার

রাঙামাটি যুব মহিলা লীগের সন্মেলনে অতিথিরা
রাঙামাটি আসনের জাতীয় সংসদের সদস্য উষাতনের বিরুদ্ধে জনগণ কর্তৃক অভিযোগের রয়েছে পাহাড়। তিনি কাগজপত্র পেলে এসব অভিযোগগুলো ছাপিয়ে দিয়ে জনগণকে তার কার্যকলাপ সম্পর্কে জানানো হবে। আজ রোববার দুপুরে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি মিলনায়তনে অনুষ্ঠিত রাঙামাটি যুব মহিলা লীগের সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার একথা বলেন।
দীপংকর জানান, শান্তি চুক্তি করেছে আ’লীগ, চুক্তি বাস্তবায়ন করবে আ’লীগ। পাহাড়ে আ’লীগের উন্নয়নের জোয়ার বইছে। তাই আঞ্চলিক কিছু সংগঠন এ উন্নয়নের গতি ত্বরানিত করতে নানা ষড়যন্ত্র লিপ্ত। আ’লীগ নেতাদের উপর হত্যাযজ্ঞ, গুম এবং নির্যাতন চালাচ্ছে। কারণ আ’লীগ ক্ষমতায় থাকলে তাদের ভাত বন্ধ হবে যাবে বলে তিনি যোগ করেন।
কেন্দ্রীয় আ’লীগের এ নেতা আরও জানান, সামনে নির্বাচনকে কেন্দ্র করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এবং ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এক জোট হয়েছে। আ’লীগের কর্মকান্ডকে বাধা প্রদান করতে চলতি বছরের ২৮.২৯ এবং ৩০ মার্চ তৃণমূল পর্যায় থেকে তাদের বৈঠক হয়েছে। এজন্য দলের নেতা-কর্মীদের সজাগ দৃষ্টি রেখে দেশের মানুষের জন্য, দলের জন্য নিবেদিত হয়ে কাজ করার পরামর্শ প্রদান করেন।
সন্মেলনে উদ্বোধক ছিলেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। অধ্যাপিকা অপু উকিল বলেন,জননেত্রী শেখ হাসিনার ৮ বছরের যে উন্নয়ন সেই উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ,শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের যাদুকর।
অপু উকিল আরো বলেন, বেগম খালেদা জিয়া একজন দুর্নীতিবাজ। বেগম খালেদা জিয়া আমাদের নারী সমাজের কলংক। তিনি একজন নারী হয়ে এতিমদের টাকা চুরি করেছেন। একজন খুনী,অসুস্থ দুর্নীতিবাজ খালেদা জিয়ার হাত থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে। অপু উকিল আরো বলেন, আগামী নির্বাচনে একটি ভোটও যাতে নৌকা প্রতিকের বাইরে না যায় সেজন্য সকল নেতা কর্মীকে ঘরে ঘরে গিয়ে কাজ করতে হবে।
জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি নার্গিস মাহাতাব, দপ্তর সম্পাদক বীণা চৌধুরী,চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের আহবায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনী,যুগ্ন আহবায়ক জাহানারা সাবের,রাঙামাটি জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল প্রমুখ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. MD Furkan Hossain Munna বলেছেন

    ‌কি এম‌পি সন্ত্রসী অবৈধ অস্ত্রের হোতা সাম্পদা‌য়িক উগ্র, ব‌লেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।