করোনা মোকাবেলায় বান্দরবান ছাত্রলীগের কর্মযজ্ঞ

১ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়ার প্রস্তুতি

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে ব্যাপক প্রস্তুতির অংশ হিসাবে ১ হাজার হত দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী মানুষের দুয়ারে পৌছে দিবে জেলা ছাত্রলীগ ।

আজ রবিবার (৩০মার্চ) বিকারে এই তথ্য জানান বান্দরবান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশীষ বড়ুয়া ।

তিনি জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্র নেতা রবিন বাহাদুর এবং জেলা ছাত্রলীগের কয়েকজন কর্মীদের ব্যক্তিগত সহায়তায় দুস্থদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণের কর্মসূচী গ্রহণ করেছে বান্দরবান জেলা ছাত্রলীগ ।

বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডসহ বান্দরবান সদরের ৫টি ইউনিয়নের প্রত্যন্ত এলাকার হত দরিদ্র পরিবার খুঁজে বের করে তাদের দরজায় গিয়ে জেলা ছাত্রলীগের কর্মীরা এই খাদ্য সামগ্রী পৌঁছে দিবে বলে জানান তিনি।

বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্দ্যেগে ত্রাণ বিতরণ করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা রবিন বাহাদুর। ছবি-পাহাড়বার্তা।

এই ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ পাহাড়বার্তা’কে বলেন, করোনা সংকটে যেকোন পরিস্থিতি মোকাবেলায় বান্দরবান জেলা ছাত্রলীগ প্রস্তুত আছে। এর অংশ হিসাবে ত্রাণ তৎপরতা চালানোর জন্য ইতিমধ্যে কাজ সম্পর্ন করা হয়েছে।

প্রসঙ্গত,বান্দরবান জেলার ৭টি উপজেলায় গত ২৬ মার্চ থেকে করোনা সচেতনতায় মাইকিং, লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও সর্বশেষ গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।

আরও পড়ুন
Loading...