কাপ্তাইয়ে ক্ষতিগ্রস্ত ৫শ পরিবারকে নৌ বাহিনীর ত্রাণ বিতরণ

রাঙামাটির কাপ্তাইয়ে নৌ বাহিনীর ত্রাণ বিতরণ

সম্প্রতি প্রবল বর্ষনে পাহাড় চাপা,ভূমি ধস এবং নদীর স্রোতে ভেসে গিয়ে রাঙামাটির কাপ্তাই এর ৫টি ইউনিয়নে ১৮ জন প্রান হারান, আহত হন ১৯ জন। বহু ঘরবাড়ী বিধ্বস্ত হয়,নষ্ট হয় শত শত ফসলি জমি,সড়ক পথে এখনোও যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে অনেক জায়গায়।
বাংলাদেশ নৌ বাহিনী শহীদ মোয়াজ্জম ঘাটিঁর উদ্যোগে আজ শনিবার কাপ্তাই এর ব্যঙছড়ি, চিৎমরম, শিলছড়ি, চন্দ্রঘোনা এবং রাইখালি ইউনিয়নের ৫০০ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল, ডাল,তেল, লবন,বিশুদ্ধ পানি, মোমবাতি,চিড়া, গুড়সহ নিত্য প্রয়োজনীয় ১২ টি সামগ্রি বিতরণ করা হয়।
কাপ্তাই নৌ বাহিনী শহীদ মোয়াজ্জম ঘাটিঁর অধিনায়ক কমোডর এম মাহাবুবুল ইসলাম বিভিন্ন স্পটে উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন। এই সময় ঘাটিঁর নির্বাহী কর্মকর্তা কমান্ডার হুমায়ন কবির,লেফটেন্যান্ট কমান্ডার আসাদুজ্জামান, লেফটেন্যান্ট কমান্ডার শরীফুল ইসলাম, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংগ্যা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহমেদ নুর, কাপ্তাই নৌ স্কাউটস্ এর স্কাউট লিডার নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলম, ১ নং চন্দ্রঘোনা ইউ পি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী( বেবী) এবং ২ নং রাইখালি ইউপি চেয়ারম্যান সায়ামং মার্মা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।