কাপ্তাইয়ে দূর্বৃত্তের গুলিতে নিহতের পরিচয় মিলেছে

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের তিনছড়ি নোয়াপাড়া এলাকায় গত বৃহস্পতিবার দূর্বৃত্তের গুলিতে নিহত যুবকের পরিচয় মিলেছে।

শুক্রবার (৯ জুলাই) সকালে নিহতের স্ত্রী ম্রানাই সিং মারমা এবং তাঁর পরিবারের সদস্যরা এসে নিহতের লাশ সনাক্ত করেন।

চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, নিহত ৫০ বছর বয়সী ব্যক্তির নাম অংথোয়াই সিং মারমা। তিনি রাইখালী ইউনিয়ন এর গবাছড়া ৯ নং ওয়ার্ডের মৃত মংসাখই মারমার ছেলে।

এদিকে শুক্রবার নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনের নামে চন্দ্রঘোনা থানায় মামলা দায়ের করেন। নিহতের লাশ আজ দুপুর ১২ টায় ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার বিকালে কাপ্তাই ও রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী তিনছড়ি নোয়াপাড়া এলাকায় আঞ্চলিক দলগুলোর দুটির সন্ত্রাসী গ্রুপের মধ্যে কয়েক দফায় গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

বিকালে গুলি বিনিময়ের পর নিকটবর্তী পানছড়ি জোন থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টহল দল সেখানে গেলে সন্ত্রাসীরা স্থান ত্যাগ করে পালিয়ে যায় এবং সেই সময় সেনা সদস্যরা তিনছড়ি ব্রিজ এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে।

পরে চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ সদস্যরা বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় লাশটি থানায় নিয়ে আসেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।