কাপ্তাইয়ে শিল্পকলা একাডেমীর নতুন অফিস উদ্বোধন

কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমীর নতুন অফিস
অবশেষে কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমী পেয়েছে নতুন অফিস কক্ষ। এতোদিন উপজেলা পরিষদ মিলনায়তনের পেছনে অস্থায়ীভাবে শিল্পকলা একাডেমীর অফিস ব্যবহৃত হলেও বর্তমান শিল্পকলা একাডেমীর সভাপতি কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের আন্তরিক সহযোগীতায় স্থায়ীভাবে কাপ্তাই শিল্পকলা একাডেমী পেয়েছে এই নতুন অফিস।
উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ফনিন্দ্র লাল ত্রিপুরা এবং যুগ্ম সম্পাদক ঝুলন দত্ত জানান, এতোদিন শিল্পকলা একাডেমীর জন্য বরাদ্দকৃত অফিসটি ব্যবহারের অনুপযোগী ছিলো। বর্তমান নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের ঐকান্তিক প্রচেষ্টায় অফিসটিকে পরিস্কার পরিচ্ছন্ন করা হয়। সেই সাথে তিনি শিল্পকলা একাডেমীর জন্য নতুন আসবাবপত্র, আলমারি এবং যন্ত্রপাতি কিনে আনেন। বর্তমানে সম্পূর্ণরুপে এই অফিসটি ব্যবহারের উপযোগী হয়ে উঠে।
কাপ্তাই শিল্পকলা একাডেমীর যুগ্ম সম্পাদক মংসু প্রু মার্মা, নির্বাহী কমিটির সদস্য সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, বেতার শিল্পী মো: রফিক, বিপুল বড়ুয়া, রওশন শরীফ তানি উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি তারিকুল আলমের এই উদ্যোগকে সাধুবাদ জানান। এদিকে আজ ১৪ ডিসেম্বর সন্ধ্যায় শিল্পকলা একাডেমীর নতুন অফিস উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নতুন অফিসের উদ্বোধন করেন। এসময় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদসহ কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্য এবং শিল্পীরা উপস্থিত ছিলেন। পরে শিল্পকলা একাডেমী শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।