কাপ্তাইয়ে ৩ দিনে টিকা পেলেন ৩৭১৬ জন শিক্ষার্থী

উৎসবমুখর পরিবেশে রাঙামাটির কাপ্তাইয়ে শেষ হলো মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের ৩ দিনের টিকা প্রদান কর্মসূচী। আজ শনিবার (৮ জানুয়ারী) শেষ দিনে সকাল হতে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় করেন শত শত শিক্ষার্থী।

এদিন কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ, কেপিএম উচ্চ বিদ্যালয়, চিৎমরম উচ্চ বিদ্যালয়, ভালুকিয়া নিন্ম মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, আল আমিন নুরিয়া মাদ্রাসা এবং তৈয়বিয়া সুন্নিয়া মাদ্রাসার ১৬ শত ৬২ জন শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হয়।

টিকা নিতে আসা কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থী অর্নিবান, প্রাচী, জিৎ এবং কেপিএম স্কুল এন্ড কলেজ শিক্ষার্থী অর্পণ, জান্নাতুল বাগিয়া জানান, দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অবশেষে টিকা পেলাম। খুবই খুশি লাগছে।

কাপ্তাই উপজেলা করোনার ফোকাল পারসন ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, গত বৃহস্পতিবার (৬ জানুয়ারী) কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে স্কুল শিক্ষার্থীদের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়, যা আজ (শনিবার) শেষ হয়।

তিনি জানান,৩ দিনে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ হাজার ৭ শত ১৬ জন শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হয়েছে।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ জানান, জেলা প্রশাসক, সিভিল সার্জন ও জেলা শিক্ষা অফিসার রাঙ্গামাটি মহোদয়ের আন্তরিক পৃষ্ঠপোষকতায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে কাপ্তাই উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৮টি প্রতিষ্ঠানের ৪১৪৩ জন শিক্ষার্থী কোভিড-১৯ টিকা প্রদান কর্মসূচির আওতাভুক্ত করা হয়েছিল। শনিবার (৮জানুয়ারী) এর শেষ দিনে সর্বমোট ৩ হাজার ৭ শত ১৬ জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।