কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীষ্টান পল্লীতে প্রাক বড়দিন উৎসব শুরু

খ্রীষ্টান পল্লীতে প্রাক বড়দিন উৎসব শুরু
কীর্তন,উপহার বিনিময়,কেক কাটা এবং সাংস্কৃতিক অনুষ্টানের মধ্যে দিয়ে রাঙামাটির কাপ্তাই উপজেলার খ্রীষ্টান পল্লীতে আজ শুক্রবার থেকে শুরু হলো বড়দিন এর বর্ণাঢ্য উৎসব।
খ্রীষ্টান মেডিকেল এসোসিয়েশন বাংলাদেশ,চন্দ্রঘোনা শাখার আয়োজনে চন্দ্রঘোনা খ্রীষ্টান হাসপাতালের ছাত্র-ছাত্রী, স্টাফ, চিকিৎসক এবং খ্রীষ্টান পল্লীর অধিবাসীগণ প্রাক বড়দিন উৎসবে অংশ নেন। এই উপলক্ষে নগর কীর্তন অনুষ্টান অনুষ্টিত হয়। নগর কীর্তনটি চন্দ্রঘোনা খ্রীষ্টান হাসপাতাল এবং চন্দ্রঘোনা কুষ্ট হাসপাতাল পরিভ্রমন করেন। এরপর চন্দ্রঘোনা খ্রীষ্টান হাসপাতালের সামাজিক স্বাস্থ্য সেবা কেন্দ্রে কেক কাটা,উপহার বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।
চন্দ্রঘোনা খ্রীষ্টান হাসপাতাল ও কুষ্ঠ হাসপাতাল এর পরিচালক ডাঃ প্রবীর খিয়াং অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থেকে কেক কেটে বড়দিন এর অনুষ্ঠানের শুভ সুচনা করেন।খ্রীস্টিয়ান মেডিকেল এসোসিয়েশন চন্দ্রঘোনা শাখার সভাপতি জেমস সরকারের সভাপতিত্বে সিমসন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ খ্রীষ্টান মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মি. স্টিফেন মিত্র, সদস্য জ্যাকব খিয়াং,চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মেডিকেল এসোসিয়েসন বাংলাদেশ, চন্দ্রঘোনা শাখার সাধারণ সম্পাদক বিজয় মার্মা এবং কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী আশফাকুর রহমান মুজিব। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অন্ষ্ঠুান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।