কাপ্তাই লেকে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাঙামাটির কাপ্তাই সেনা জোনের আয়োজনে স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও শান্তি চুক্তির ২ যুগ পূর্তি উপলক্ষ্যে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আজ শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে কাপ্তাই লেকে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ প্রতিযোগিতা।
এতে কাপ্তাই, বিলাইছড়ি ও রাঙামাটি সদর উপজেলার ২০ টি পুরুষ এবং ১০টি মহিলা দল’সহ সর্বমোট ৩০ টি দল অংশ নেন।

কাপ্তাই লেকের উভয় পাড়া হাজার হাজার দর্শকের তুমুল করতালি ও হর্ষধ্বনিতে নৌকা বাইচ প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ান হন কাপ্তাই নতুন বাজার দল। এই বিভাগে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন রাঙামাটি সদর কিল্লা পাড়া দল ও কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন দল। অপরদিকে মহিলা দলে চ্যাম্পিয়ান হন রাঙামাটি কিল্লাপাড়া দল এবং যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে বিলাইছড়ি বহলতলী দল ও কাপ্তাই নতুন বাজার দল।
খেলাশেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী এবং অংশগ্রহনকারী দল সমুহের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান। এই সময় চ্যাম্পিয়ন দলকে ৩৫ হাজার টাকা, দ্বিতীয় স্থান দলকে ৩০ হাজার এবং তৃতীয় স্থান অধিকারী দলকে ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে কাপ্তাই জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ আনোয়ার জাহিদ পিএসসি, কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির অধিনায়ক কমডোর এম মনির উদ্দিন মল্লিক, ডিজিএফআই কাপ্তাই শাখার অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আলী আক্কাস, বিলাইছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল ইসরাত হাসান, জীবতলি ৭ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস হাসান, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, বিএসপিআই এর অধ্যক্ষ আবদুল মতিন হাওলাদার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ সহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।