খাগড়াছড়িতে আগুনে পুড়েছে ৭ দোকান

ফাইল ছবি
ফাইল ছবি
খাগড়াছড়ি পৌর শহরের মহাজন পাড়া এলাকায় অগ্নিকান্ডে টঙ রেস্টুরেন্ট কাম কনভেনশন সেন্টারসহ ৭ দোকান আগুনে পুড়ে গেছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে আগুনের সূত্রপাত ঘটে বলে প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে।

প্রাথমিক ভাবে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকার কাছাকাছি হতে পারে বলে জানিয়েছেন খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ সূর্য আলো চাকমা। অাগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন বলেও জানান তিনি। তবে তাৎক্ষনিক ভাবে আগুনের সূত্রপাত কোথায় থেকে হতে পারে তা বলতে পারেননি তিনি।

অপরদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হার্ডওয়ার দোকানদার নাসিরের স্ত্রী রোকেয়া বেগম অভিযোগ করে বলেন, তার স্বামীর ব্যবসায়িক শত্রুরা দোকানে আগুন লাগিয়ে দিয়েছে। যৌথ ব্যবসায় থেকে তার স্বামী আলাদা হয়ে গিয়ে হার্ডওয়ারের ব্যবসা শুরু করলে অংশীদাররা তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়।

ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি সেনাবাহিনী ও পুলিশ সাধারণ জনগণদের সাথে নিয়ে অাগুন নিভানোর কাজে সহায়তা করেন। সোমবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন খাগড়াছড়ি সেনা জোনের অধিনায়ক লে: কর্ণেল হাসান মাহমুদ, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন, পৌর কাউন্সিলর শাহ আলম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।