খাগড়াছড়িতে জেল হত্যা দিবস পালিত

ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন
খাগড়াছড়িতে জেল হত্যা দিবস পালন করেছে আওয়ামীলীগের দুই পক্ষ। শুক্রবার সকালে জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি ও সাধারণ সম্পাদকের জাহেদুল আলম অনুসারীরা কদমতলী অস্থায়ী কার্যালয় এবং নারকেল বাগান এলাকার দলীয় কার্যালয় থেকে পৃথক পৃথক ভাবে শোক র‌্যালী বের করে। র‌্যালীটি গুরুন্তপূর্ণ সড়কের প্রদক্ষিন করে টাউন হলে সামনে শেষ হয়। শোক র‌্যালী শেষে পৌর টাউন হলে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি অনুসারীরা।
এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী,জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো.রইছ উদ্দিন,জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মংক্যচিং চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংশৈ প্রু চৌধুরী অপু ,এডভোকেট আশুতোষ চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, ও জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবেদ হোসেন, জেলা শ্রমিকলীগের আহব্বায়ক জানু সিকদার,জেলা যুবলীগ সহ সভাপতি হেলাল প্রমুখ ।
এদিকে,সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারীদের কর্মসূচিতে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) যতীন্দ্র লাল ত্রিপুরা, পৌরসভা মেয়র রফিকুল আলম,যুগ্ম সাধারন সম্পাদক এস এম শফি,শিক্ষা বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার উপস্থিত থেকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।