খাগড়াছড়িতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের পাশে রেড ক্রিসেন্ট সোসাইটি

রামগড় ও লক্ষীছড়িতে পাহাড় ধসে নিহতদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়
প্রবল বর্ষণে খাগড়াছড়ির লক্ষীছড়ি ও রামগড়ে পাহাড় ধসে নিহতদের পরিবারের পাশে দাড়িঁয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট। শনিবার রামগড় ও লক্ষীছড়িতে পাহাড় ধসে নিহতদের পরিবারের হাতে খাগড়াছড়ি ইউনিটের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।
পাহাড় ধসে নিহতদের সহোদর নুরনবী ও মো: হোসেনের পরিবারকে রামগড়ের নাকাপা এলাকায় এবং লক্ষীছড়িতে নিহত পরিমল চাকমা ও নিপুন চাকমার পরিবারকে লক্ষীছড়ি বাজারে আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক মো: শানে আলম, সদস্য ইসমাইল হোসেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেম্রাচাই মার্মা, ইউনিট অফিসার আব্দুল মান্নান ও ফিল্ড অফিসার ধীমান ত্রিপুরাসহ স্থানীয় যুব রেড ক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।
ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার বলেন, পাহাড় ধসে নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে শনিবার খাগড়াছড়ি ইউনিট রামগড় ও লক্ষীছড়িতে যায়। ইউনিটের পক্ষ থেকে পরিবার প্রতি ১০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়।
অন্যদিকে, একই পরিবারগুলোদের ৪ হাজার টাকা করে ১২ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেছে খাগড়াছড়ি ব্লাড ডোনার এ্যাসোসিয়েশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

আরও পড়ুন
Loading...