খাগড়াছড়িতে বিএনপির তিন নেতা কারাগারে

খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ দলের তিন নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। শনিবার বিকালে খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। অপর দুই বিএনপি নেতা হলেন, খাগড়াছড়ি পৌর বিএনপির সহ-সভাপতি নাসির তালুকদার ও খাগড়াছড়ি কলেজ ছাত্রদলেরর সভাপতি আনিসুল আলম আনিক।

প্রসঙ্গত, শুক্রবার সকাল ১১টার দিকে জেলা শহরের মাইনী ভ্যালীস্থ মুক্তিযোদ্ধা ভাস্কর্য্যে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার পথে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত: ১৪ জন আহত হয়। এ সময় পুলিশ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ ৪ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে গুরতর আহত জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবছারকে পুলিশ হেফাজতে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

এদিকে শুক্রবার রাতে খাগড়াছড়ি সদর থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করে এবং আটককৃতদের ঐ মামলায় গ্রেফতার দেখানো হয়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Rajib Das বলেছেন

    মাত্র…….!!!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।