খাগড়াছড়িতে যোগাযোগ পুন:স্থাপন বিষয়ক ওরিয়েন্টেশন

খাগড়াছড়িতে যোগাযোগ পুন:স্থাপন বিষয়ক ওরিয়েন্টেশন সভা
প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগের ফলে বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের মাঝে যোগাযোগ পুন:স্থাপনে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের মধ্যে যোগাযোগ পুন:স্থাপন কার্যক্রম সর্ম্পকে সরকারি কর্মকর্তা, স্বেচ্ছাসেবক ও অন্যান্য অংশীজনদের অবহিতকরণের লক্ষ্যে খাগড়াছড়িতে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট কার্যালয়ে ওরিয়েন্টেশন সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি ইউনিটের সাধারণ সম্পাদক মো: শানে আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিটের ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার(সদ্য এসপি) এম এম সালাহউদ্দিন, খাগড়াছড়ি কারাগারের জেল সুপার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা প্রশাসকের প্রতিনিধি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি ও ইউনিটের নির্বাহী সদস্য জীতেন বড়ুয়া।
ওরিয়েন্টেশনে, প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগে পরিবার বিচ্ছিন্ন মানুষদের মাঝে যোগাযোগ স্থাপনে রেড ক্রিসেন্ট ও রেড ক্রসের কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।