খাগড়াছড়ির হাম আক্রান্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

খাগড়াছড়ির দীঘিনালায় হাম আক্রান্ত হয়ে চিকিৎসাধীন শিশু ও তাদের পরিবারের পাশে দাড়িঁয়েছে জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা।

আজ শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ১৩ পরিবারের মাঝে এসব খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা। এ সময় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুন্না চাকমা, নির্বাহী সদস্য নিবেদিতা রোয়াজা, দীঘিনালা উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিন্টু অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

হাম আক্রান্ত ১৩ পরিবারের মাঝে পুষ্টিকর খাবারের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় পণ্য ও ওষুধ বিতরণ করা হয়। এছাড়া ৭ পরিবারের জন্য সমপরিমাণের উপহার সামগ্রী পাঠানো হয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের পাহাড়ে পুষ্টির অভাবে শিশুরা হাম আক্রান্ত হচ্ছে জানতে পেরে তাদের পাশে দাড়িঁয়েছেন। খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুুরা ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সহযোগীতায় ছাত্রলীগের পক্ষ থেকে দুর্গম এলাকার হাম আক্রান্ত শিশুদের কাছে পৌঁছে দেয়া হচ্ছে প্র্রধানমন্ত্রী ও সড়ক পরিবহন মন্ত্রীর উপহার সামগ্রী।

তিনি আরো বলেন, শিশুরা সুস্থ হওয়ার পর যেন যথাপোযুক্ত পুষ্টি সম্মত খাবার খেতে পারে সে লক্ষে তাদের পরিবারকে উদ্বুদ্ধকরণের পাশাপাশি ছাত্রলীগের পক্ষ থেকে সাধ্যমত পাশে থাকার প্রয়াস রয়েছে। শুধুমাত্র্র দীঘিনালায় নয়, হাম আক্রান্ত অন্যান্য এলাকায় এ উপহার সামগ্রী পাঠানো হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন
Loading...