খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

জেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নাগরিকদের যাবতীয় সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে খাগড়াছড়িতে জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উন্নয়ন সমন্বয় সভায় সভাপতিত্ব করেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঁইয়া, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, সিভিল সার্জন নূপুর কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলমসহ বিভিন্ন সরকারি দফতরের প্রধানগণ এবং ইউএনডিপি-ব্রাক এর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় শিক্ষা থেকে শুরু করে কৃষি, মৎস্য, প্রাণি সম্পদ, ক্রীড়া, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সেবা, ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ সৃষ্টি, দরিদ্র জনগোষ্ঠীর সামাজিক নিরাপত্তা, সংস্কৃতি, পর্যটন, রাস্তাঘাট, আর্থিক ও প্রশাসনিক ব্যবস্থাপনা, সংস্থার সহযোগী উন্নয়ন কার্যক্রম বাস্তাবায়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। তবে সরকারি দফতরগুলোর লোকবল সংকটের বিষয়টি এ আলোচনায় সবচে বেশী প্রাধান্য পেয়েছে।
এছাড়া সভা শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক মো. মর্ত্তুজ আলী’র বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা ও সম্মাননা স্মারক উপহার দেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।