খাগড়াছড়ি বিএনপির সভায় বক্তারা : বিএনপিকে মুছে ফেলা যাবেনা

বক্তব্য রাখছেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া
বক্তব্য রাখছেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া
বিএনপি‘র জনপ্রিয়তায় ইর্শ্বান্বিত হয়েই ক্ষমতাসীন আওয়ামীলীগ যাদুঘর থেকে জিয়ার স্বাধীনতা পদক সরানোর পর এখন শহীদ জিয়াউর রহমানের কবর সরানোর ষড়যন্ত্র করছে। বিএনপি বরাবরই গণ-মানুষের সমর্থন নিয়ে রাজনীতি করেছে উল্লেখ করে বক্তারা বলেন, কোন ষড়যন্ত্র করেই জনগনের মন থেকে বিএনপিকে মুছে ফেলা যাবেনা। বুধবার দিনব্যাপী খাগড়াছড়ি জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথসভায় বিএনপি নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল মজুমদার ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো: হারুনুর রশিদ।
খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম-সম্পাদক মংসাথোয়াই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, তথ্য ও গবেষনা সম্পাদক ও রামগড় উপজেলা চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি মো: আবদুর রব রাজা, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ ইউসুফ, খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহবুব-উল-আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজি প্রমুখ যৌথ সভায় বক্তব্য রাখেন।
দিনব্যাপী এ যৌথসভায় বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।