খাপাজেপ চেয়ারম্যান’র উপর হামলা চেষ্টার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর গাড়িতে হামলা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলার সকল উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গত সোমবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের পুকুর পাড়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর গাড়িতে হামলার চেষ্টা করে রমজান আলী নামে এক যুবক। পরে চেয়ারম্যানের নিরাপত্তায় নিয়জিত পুলিশ তাকে আটক করে সদর থানায় প্রেরণ করে।

আটককৃত যুবকের এক অবিভাবক জানায়, আটককৃত রমজান আলী জেলা সদরের ইসলামপুর এলাকার নুর মিয়ার ছেলে এবং খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণী শিক্ষার্থী। সে একজন মানসিক প্রতিবন্ধী। তবে এ বিষয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান থানায় কোন অভিযোগ না করলে অবিভাবকের মুছলেখায় তাকে ছেড়ে দেওয়া হয় ৷

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান’র উপর অতর্কিত এ হামলা চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকালে একযোগে খাগড়াছড়ি সদর, দীঘিনালা, পানছড়ি, মহালছড়ি, মাটিরাঙ্গা, মানিকছড়ি, গুইমারা, লক্ষীছড়ি ও রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।