গণভবনে কাল আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিশেষ বর্ধিত সভা : যাচ্ছেন বান্দরবানের নেতারা

প্রধানমন্ত্রী’র সরকারী বাসভবন গণভবনে কাল শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
জেলা আওয়ামীলীগের সূত্রে জানা গেছে, গণ ভবনের এই সভায় বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার ৩৩ টি ইউনিয়নের সভাপতি,সাধারন সম্পাদক, আওয়ামী লীগ সমর্থিত সকল ইউপি চেয়ারম্যান ও পার্বত্য জেলা পরিষদের সদস্যরা উপস্থিত থাকবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের বিভাগীয় এই সভা ডেকেছে কেন্দ্রিয় আওয়ামী লীগ। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীতে দল ও দেশ পরিচালনার নেতৃত্ব নিয়ে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ বিশেষ সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
সভায় “দেশ পরিচালনায় যোগ্য সংগঠন হিসাবে আওয়ামী লীগের বিকল্প নেই” এমন বার্তাই দেশের জনগণের কাছে পৌঁছাতে চায় আওয়ামী লীগ। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনাই দিবেন ক্ষমতাসীন দলের হাইকমান্ড। দলটির একাধিক সিনিয়র নেতার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।
এই ব্যাপারে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে সভার বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।