ঘুমধুম সীমান্তে স্বামী-স্ত্রীর পেটে ইয়াবা বহন : আটক ৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টহল দল বিশেষ অভিযানে ১হাজার ৭শ ৫০ পিস ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ তিনজন মাদক কারবারি আটক হয়েছে। আটককৃত মাদক কারবারিরা হল, রেশমা আক্তার(৩০), ও সালাউদ্দিন ফকির প্রকাশ রাজু (২২)।

গত বুধবার (১৯জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ঘুমধুমস্থ ৫নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখের পাকা রাস্তা থেকে কসন্দেহভাজন হিসেবে ৪জন দলবদ্ধ ভাবে মেয়ে পুরুষ হাঁটা হাঁটি করতে দেখলে তখন টহল টিমের পুলিশ সন্দেহভাজন হিসেবে তাদেরকে শরীর তল্লাশিতে পেটে বহন করা ১হাজার ৭শ ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারমধ্যে মহিলার বহন করা পেট থেকে উদ্ধার করা হয় ১৪৫০ পিস ইয়াবা।

জানা যায়, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.সোহাগ রানার সার্বিক তত্ত্বাবধানে এএসআই মুহাম্মদ আবদুল আহাদের সঙ্গীয়ফোর্স এই অভিযানে নেতৃত্ব দেন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মো, আলমগীর হোসেন বলেন, গত রাতে স্বামী-স্ত্রীসহ তিন জনকে ইয়াবা নিয়ে হাতেনাতে আটক করা হয়। তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করা রয়েছে। ২০ জানুয়ারি বৃহস্পতিবার সকালে বান্দরবান আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।