নাইক্ষ্যংছড়ির মাহবুব’কে ঈদগড়-ঈদগাঁও সড়ক থেকে অপহরণ

মাহবুবুর রহমান
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী- রামু উপজেলার ঈদগড়-ঈদগাও সংযুক্ত সড়কে ফের অপহরনের শিকার হয়েছে মাহবুবুর রহমান (৩১) এক সিএনজি যাত্রী। সে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী ৭নং ওয়ার্ড এর মৃত জাফর হোছেনের ছেলে। আজ শনিবার (০৩ আগষ্ট) সকাল ৭টায় সড়কের কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়ার হিমছড়ি ঢালা নামক জায়গায় এ ঘটনা ঘটে।
বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন, অপহরনের শিকার মাহবুব বাইশারীর বাসিন্দা। তার অপহরণের ঘটনাটি প্রশাসনকে অবগত করা হয়েছে। তিনি আরো বলেন, উক্ত সড়কে দীর্ঘদিন ধরে অপহরণ-ডাকাতি বন্ধ ছিল। হঠাৎ কোরবান কে সামনে নিয়ে অপহরণ ও ডাকাতির তৎপরতা বৃদ্ধি পেয়েছে। বাইশারী ইউনিয়নের ৫০ হাজার জনসাধারনের একমাত্র সড়ক যোগাযোগের মাধ্যম বাইশারী-ঈদগড়-ঈদগাঁও সড়কটি। তাই সকাল ৭টা থেকেই উক্ত সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত চেকপোষ্ট বসানোর দাবী জানান।
ঈদগড় পুলিশ ফাড়ির ইনচার্জ এএসআই মোর্শেদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল ৭টায় সিএনজি যাত্রী অপহরন হয়েছে মর্মে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন ও ফোর্স সহ অভিযান পরিচালনা করলেও অপহরনকারীদল পাহাড়ের দূর্গমে চলে যাওয়ায় অপহৃতকে উদ্ধার করা সম্ভব হয়নি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। অপহৃতকে উদ্ধারে ঈদগাঁও পুলিশকে সাথে নিয়ে অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।