নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানের বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা আজ বৃহস্পতিবার পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। এ বাজেটে ইজারা বাবদ আয়, জন্মনিবন্ধন ফি, লাইসেন্স পারমিট ফি, সরকারি অনুদানসহ বিভিন্ন খাদ থেকে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৫২ লাখ ৫০ হাজার টাকা।
অপর দিকে উন্নয়ন খাতে ব্যয় (এনজিও/এডিপি), বকেয়া বিদ্যুৎ ও টেলিফোন বিল,উন্নয়ন এলজিএসপি-৩,ভ্রমনভাতা ও ট্যাক্স আদায় কমিশন২০%, কর্মচারিদের বেতন বকেয়া,জম্ম-মৃত্যু নিবন্ধন ফিঃ, আইসিটিসহ নানা খাদে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৫২ লাখ ৫০ হাজার টাকা।
এই বাজেট সভায় চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে পরিষদের সচিব মো, ছৈয়দ আলম উপস্থিতি মেম্বার, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গের মাঝে বাজেট পেশ করেন, এতে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।
বিশেষ অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো,আব্দু সাত্তার, ইউপি সদস্য আরেফ উল্লাহ ছুট্টু, রবিসন বড়ুয়া, মো,ফয়েজ উল্লাহ, মিসেস জুহুরা বেগম,আলী হোসেন,ফাতেমা বেগম প্রমুখ।

আরও পড়ুন