নাসিরনগরে হামলার প্রতিবাদে লামায় মানববন্ধন

নাসিরনগরে হামলার প্রতিবাদে লামায় মানববন্ধন
নাসিরনগরে হামলার প্রতিবাদে লামায় মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কয়েক দফায় হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে হামলায় জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচার আইনের মাধ্যমে শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন ও মৌন মিছিল কয়েছে বান্দরবানের লামা উপজেলার কয়েকটি সংগঠন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এই মানববন্ধন করা হয়। লামা কেন্দ্রীয় হরি মন্দির, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট, পূজা উদযাপন কমিটি ও মন্দির পরিচালনা কমিটি যৌথভাবে এ কর্মসূচি পালন করে। মানববন্ধনে সভাপতিত্ব করেন লামা কেন্দ্রীয় হরি মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত কান্তি দাশ।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন লামা কেন্দ্রীয় হরি মন্দির কমিটির সাবেক সভাপতি বাবু আশুতোষ দাশ, দূর্গাপূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচ, কালী পূজা উৎযাপন কমিটির সভাপতি প্রদীপ কান্তি দাশ, জাতীয় হিন্দু যুব মহাজোট লামা শাখার সাধারণ সম্পাদক বিপ্লব দাশ।

মানববন্ধনে সংখ্যালঘু স¤প্রদায়ের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানিয়ে বক্তারা বলেন, প্রশাসনের উপস্থিতিতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় হিন্দু স¤প্রদায়ের লোকেরা চরম নিরপত্তাহীনতায় ভুগছেন। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দ্রæত বিচার আইনে মামলার নিস্পত্তির মাধ্যমে শাস্তি দেয়ার দাবি জানান বক্তারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।