নির্বাচন থেকে বিরত রাখতে খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সরকার : মাম্যাচিং

বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং বলেছেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা,ষড়যন্ত্রমূলক এক মামলায় জেলখানায় পাঠানো হয়েছে। জাতীয় নির্বাচন থেকে বিরত রাখতে খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়েছে সরকার ।

মঙ্গলবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে এক কথা বলেন সাবেক বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সভাপতি মাম্যাচিং।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক টি মং মারমা , জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মারমা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নু মং প্রু মারমা সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

তিনি আরো বলেন,তিনি একজন অসুস্থ মানুষ, যার বয়স সত্তর পেরিয়ে গেছে । আর একটি বৃহত্তম দলের বড় পদে অধিষ্ঠিত । তাকে উপযুক্ত ডিবিশন না দিয়ে কষ্ট দেওয়া হচ্ছে বলে জানান এই নেত্রী।

এছাড়াও বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক জনাব জসীম উদ্দীন তুষার , জেলা যুবদল এর যুগ্ম আহ্বায়ক আবিদুর রহমান, হারুনুর রশীদ সহ স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে আরেকটি সমাবেশ হয়
বাসটার্মিনাল এলাকায় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।