পর্যটকদের জন্য উন্মুক্ত রাঙামা‌টির ঝুলন্ত ব্রীজ

পর্যটকদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে সিম্বল অব রাঙামা‌টির ঝুলন্ত ব্রীজ। স্বাস্থ্য বি‌ধি মেনে জেলা প্রশাসনের অনুম‌তি সাপেক্ষে আজ সোমবার (৩ আগস্ট) থেকে রাঙামাটি পর্যটন কমপ্লেক্স খুলে দিয়েছে পর্যটন কর্তৃপক্ষ।

করোনা সংক্রমণ রোধে গত ১৮ মার্চ থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। এসময় রাঙামা‌টির পর্যটন কমপ্লেক্সে প্রায় এক‌কো‌টি টাকার ক্ষ‌তি হয়েছে। পর্যটন কমপ্লেক্সের ব্যবস্থাপক সৃজন কুমার বড়ুয়া বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

সৃজন কুমার বড়ুয়া বলেন, সামা‌জিক দুরত্ব ও স্বাস্থ্য বি‌ধি প্রয়োগ নি‌শ্চিত করার শর্তে জেলা প্রশাসকের সাথে আলোচনা করে আজ সোমবার থে‌কে পর্যটন কমপ্লেক্স উন্মুক্ত করা হয়। আগত পর্যটকদের অবশ্যই স্বাস্থ্য বি‌ধি মানতে হবে। মাস্ক ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়া হবেনা। জনসমাগম এড়িয়ে চলতে হবে। করোনাকালীন বন্ধে গত চার মাসে আমাদের প্রায় এক কো‌টি টাকার ক্ষ‌তি হয়েছে।

‌জেলা প্রশাসক এ কে এম মামুনুর র‌শিদবলেন, স্বাস্থ্য বি‌ধি মেনে সী‌মিত প‌রিসরে পর্যটন কেন্দ্র চালু রাখতে পারবে। এমন শর্তে পর্যটন কমপ্লেক্স কর্তৃপক্ষ চালুর সিদ্ধান্ত নিয়েছে। পর্যটন ভ্রমন পিপাসুদের অবশ্যই স্বাস্থ্য বি‌ধি মানতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।