কেওক্রাডংয়ে জীপ খাদে পড়ে ২ পর্যটক নিহত : আহত ১২

তারা নারীর চোখে বিশ্ব দেখা সংগঠনের সদস্য

NewsDetails_01

বান্দরবানের রুমা উপজেলার কেওক্রাডং পর্যটন এলাকায় পর্যটকবাহী জীপ গাড়ি খাদে পড়ে দুই নারী পর্যটক নিহত ও ১২ পর্যটক আহত হয়েছে। নিহতরা হলেন, জয়নব (২৪) ও ফিরোজা বেগম (৫০)। এর মধ্যে জয়নব মাস্টার্স এর ছাত্রী ও ফিরোজা ঢাকার বাসিন্দা তিনি দৈনিক প্রথম আলো পত্রিকার ছুটির দিনে বিভাগের প্রধান সজীব মিয়ার শ্বাশুড়ি।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করে জানান,ঢাকা থেকে বেড়াতে আসা ৫৮জনের একটি টিম ৫টি জীপ গাড়ী নিয়ে ১৯ জানুয়ারী (শুক্রবার) সকালে রুমা উপজেলার বগালেক যায়। পরে তারা শনিবার বগালেক থেকে কেওক্রাডং ভ্রমন শেষে শনিবার সকাল ৮টায় জেলা সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় একটি জীপ গাড়ী দুর্ঘটনায় পতিত হয় এবং ঘটনাস্থলে ২ পর্যটক নিহত ও ১২ জন আহত হয়। আহত বারজনের মধ্যে সাতজন নারী পর্যটক তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তারা নারীর চোখে বিশ্ব দেখা সংগঠন এর সদস্য।

NewsDetails_03

আহতদের মধ্যে আন্জুমা হক(৩৫), বাড়ি মাগুরা, তিনি ঢাকায় বসবাস করেন। আহতের নাম রাফান (১২), পিতা: সজীব,বাড়ি ঢাকা, ঊষসী নাগ (১৫), পিতা: দিবাকর চন্দ্র নাগ, বাড়ি কুমিল্লা। ডা. জবা রায় (৪৫) স্বামী: দিবাকর চন্দ্র নাগ, বাড়ি কুমিল্লা। মাহফুজা ইসলাম রুপা (৪৫) বাড়ি কুষ্টিয়া, আমেনা বেগম (৬০) বাড়ি কুষ্টিয়া, তাহমিনা তানজীম তালুকদার (১৯), তাননিম, রিজভী (৩৪), মাতা: ফিরোজা বেগম(৫৩), আঞ্জুমান হক(৩৫), ইতু (১৬), পিতা: হাবিবুল ইসলাম, বাড়ি কুষ্টিয়া ও স্বর্ণা (২৩)।

আরো জানা গেছে, ঘটনার পর সেনাসদস্য ও দমকলকর্মীরা উদ্ধার অভিযানে নামে দ্রুত আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়।

রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তন্ময় জানান, দুজন নিহত হয়েছে, আহতদের উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন