পার্বত্য চট্টগ্রামের আনাচে-কানাচে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে : মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান সরকারের কারণে পার্বত্য চট্টগ্রামের আনাচে-কানাচে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে । উন্নয়নের ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বর্তমানে কয়েক’শ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং হচ্ছে। ইউনিয়নের বাকী এলাকা গুলোতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। কাজের ক্ষেত্রে কোনোভাবে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার বরদাস্ত করা হবে না।

রবিবার (৬ ডিসেম্বর) সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ(্এলজিইডি’র) প্রায় সাড়ে ৫২ কোটি টাকার ৯টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন শেষে এক জনসভায় মন্ত্রী একথা বলেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় স্বাগত বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল আলম নিজামী, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা জামাল প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।