প্রতিটি সেক্টরের খবর রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: কুজেন্দ্র লাল ত্রিপুরা

কোন বৈষম্য না করে করোনা পরিস্থিতিতে অসহায় ও কষ্টে থাকা মানুষের পাশে মানবিকতার ছায়া নিয়ে পাশে দাড়িঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেক সেক্টরের মানুষের খবর রেখেছেন বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার সন্ধ্যায় করোনাকালীন পরিস্থিতিতে খাগড়াছড়ির সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

কুজেন্দ্র লাল ত্রিপুরা আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ সময় বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে যখন সবকিছু থমকে গেছে তখন মানবতার দূত হয়ে সকলের পাশে দাড়িঁয়েছেন। বিশ্বের কোথাও সাংবাদিকদের কল্যাণে রাষ্ট্রীয় সহযোগিতার জন্য আর্থিক প্রণোদনা নেই সেখানে বাংলাদেশের মতো একটি দেশ তা করেছে।

খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও সিনিয়র সাংবাদিক তরুণ ভট্টাচার্য অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
সাংবাদিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী বলেন, নিজেদের পেশাগত মর্যাদা অক্ষুণ্ণ রেখে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঠিকিয়ে রাখতে হবে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণের ট্রাস্ট থেকে খাগড়াছড়ির ৩৫ জন সাংবাদিকদের মাঝে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।