ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় কৃষক লীগ নেতা রক্তাক্ত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ইয়াবা ব্যবসায়ীদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় এক কৃষকলীগ নেতার মাথা ফাটিয়ে দেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ সংলগ্ন একটি দোকানে কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুলের ওপর হামলা চালানো হয়। এতে তার মাথা ফেটে যায়।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সামনে একটি দোকানে পারিবারিক সালিশি বৈঠকে অংশ নেন সাইফুদ্দিন শিমুল। ওই বৈঠকে দলীয় নেতাসহ আরও কয়েকজন ব্যক্তি উপস্থিত ছিলেন। বৈঠক চলাকালীন হঠাৎ করে রফিক ও নুরুল আবছারসহ আরও কয়েকজন কালো গাড়ি থেকে নেমে সাইফুদ্দিন শিমুলের ওপর দা, কাচের বোতল নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে রক্তাক্ত হন সাইফুদ্দিন। পরে রক্তাক্ত অবস্থায় সাইফুদ্দিন শিমুলকে কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল বলেন, সপ্তাহখানেক আগে ফেসবুকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ইয়াবা ব্যবসা নিয়ে লিখেছিলাম। এতে ইয়াবা ব্যবসায়ী জাপান রফিক ও তার জামাতা নুরুল আবছার ক্ষিপ্ত হয়ে আমার ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। সুস্থ হওয়ার পর ডাক্তারের সার্টিফিকেট নিয়ে হামলাকারীদের বিরেুদ্ধে থানায় মামলা করব।

তবে অভিযুক্ত নুরুল আবছারের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

আরও পড়ুন
Loading...