বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দলের জন্য কাজ করতে হবে : লামায় আ.লীগের সম্মেলনে ক্য শৈ হ্লা

লামায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা
আওয়ামী লীগের একজন কর্মী হওয়া গর্বের বিষয়, মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড়, আর দলের চেয়ে দেশ বড়। আমরা যদি দলকে ভালোবাসি তাহলে কে সভাপতি, কে সাধারণ সম্পাদক তা ভাবার বিষয় নয়। তাই আসুন; নেগেটিভ চিন্তুা ভাবনা বাদ দিয়ে পাহাড়ি বাঙ্গালী মিলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দলের জন্য কাজ করি। আজ শনিবার বিকালে লামা উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা।
এ সময় তিনি আরো বলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কারো সাথে কখনো অন্যায় কিংবা বেঈমানী করেনি। বান্দরবানের মানুষের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করেছেন, বর্তমানেও করছেন, আর ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখবেন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শেখ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান, ক্যসা প্রু মার্মা, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কুমার দাশ, মহিলা আওয়ামী লীগ সভাপতি জহুরা বেগম বিশেষ অতিথি ছিলেন।
লামায় আ.লীগের সম্মেলনে আওয়ামীলীগের নেতাকর্মীরা
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোস্তফা জামাল, সদস্য সচিব মো. জহিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসমাইল বেঙ্গল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহী নেওয়াজ, রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াতুল ইসলাম, গজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উশৈই মার্মা জয়, আজিজনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, ইয়াংছা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান, ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, সরই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম মোহাম্মদ ইসমাইলের স্মৃতি চারণ করে বক্তব্য দেন তাঁতী লীগের সভাপতি মো. নাছির উদ্দিন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্ভোধন করেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী। সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা দলের সাংগঠনিক কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করে বক্তব্য রাখেন। শেষে ফাতেমা পারুলকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শ্যামলী বিশ্বাসকে সাধারণ সম্পাদক, ইনুচা মার্মাকে পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও আছমা বেগমকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা চৌধুরী।
দ্বিতীয়ার্ধে জেলা পরিষদ গেস্ট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এতে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে বাথোয়চিংকে সভাপতি ও জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষনা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা।

আরও পড়ুন
Loading...