বরিশাল থেকে গাড়ি কিনতে এসে খাগড়াছড়িতে যুবক নিখোঁজ

খাগড়াছড়িতে থ্রী হুইলার গাড়ি কিনতে এসে নিখোঁজ মো: রিপন
বরিশাল থেকে খাগড়াছড়িতে থ্রী হুইলার গাড়ি কিনতে এসে নিখোঁজ হয়েছে মো: রিপন(৩০) নামে এক যুবক। গত বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করছে পরিবার। সে সময় থেকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ রয়েছে। নিখোঁজের চাচাত ভাই মো: লিটন শনিবার খাগড়াছড়ি সদর থানায় অভিযোগ করতে এসেছেন।
লিটন জানান, মো: রিপন বরিশাল জেলার বানিয়াপাড়া উপজেলার শৌলিয়াবাকপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে। গত বুধবার সন্ধ্যায় এলাকার ইউনুস সর্দারকে সাথে নিয়ে খাগড়াছড়িতে থ্রী হুইলার কিনতে আসে। বৃহস্পতিবার দুপুর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না শুনে তার খোঁজ করতে শনিবার সকালে খাগড়াছড়ি এসেছি।
নিখোঁজ রিপনের ব্যবসায়িক সহযোগী ইউনুস সর্দার জানান, বুধবার খাগড়াছড়ি আসার পর শহরের একটি হোটেলে রাত্রিযাপন করি। বৃহস্পতিবার সকালে স্বর্ণিভর এলাকায় গিয়ে অটোরিক্সা চালক মনতোষ চাকমার বাড়িতে একটি থ্রী হুইলার দরদাম করি। এরপর ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে খাগড়াছড়ির অগ্রণী ব্যাংকে গিয়ে আর ফিরে আসেনি। দুপুর সাড়ে ১২টায় তার মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়। এরপর আমি তার বাড়িতে খবর দেয়।
মনতোষ চাকমা জানান, রিপন কিছুদিন আগে কমলছড়ি এলাকায় থ্রী হুইলার কিনতে আসে, সেখানে তার সাথে পরিচয় হয়। তখন আমার দু’টি থ্রী হুইলার বিক্রির মতো আছে জানালে সে কিনতে আগ্রহ করে এবং ঈদের পরে আসবে জানায়। গত বৃহস্পতিবারে আমার বাড়িতে এসে গাড়ি দেখে যায় এবং ২ লক্ষ ৬০ হাজার টাকা দিয়ে নিবে বলে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে যায়, এরপর সে আর আসেনি।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, নিখোঁজের পরিবার থানায় এসেছে অভিযোগ করতে। উভয় পক্ষের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।