বাংলাদেশ রেডক্রিসেন্টের, বান্দরবানের ২ হাজার পরিবারকে নগদ অর্থ সহায়তা

কোভিড ১৯ এর কারণে বান্দরবান জেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে ২ হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা (নগদ অর্থ) প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে বান্দরবান সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পৌরসভার কর্মহীন দু:স্থ পরিবারের মধ্যে এই মানবিক সহায়তা প্রদান করেন।
এসময় বান্দরবান পৌরসভার ৫০০ পরিবারকে নগদ ৪হাজার ৫০০ টাকা করে প্রদান করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর কর্মকর্র্তারা।

মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া ও জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সভাপতি ক্যশৈহ্লা, ভাইস চেয়ারম্যান মো: আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারি অমল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান এই করোনা সংকটে আওয়ামীলীগ সরকার দেশের সকল জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছে । গ্রাম ও শহরের গরীব, অসহায় এবং দু:স্থদের কল্যাণে নানান ধরণের প্রকল্প হাতে নিয়েছে।

মন্ত্রী আরো বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা গরীব ও অসহায়দের জন্য কাজ করছে । কেউ যেন না খেয়ে কষ্ট না পায় সেজন্য অন্যান্যদের মতো বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটিও বান্দরবান ইউনিট অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে।

রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট জানায়, কোভিড ১৯ (করোনা ভাইরাস) সংকটে বান্দরবানের ৭টি উপজেলার কর্মহীন ও দু:স্থ ২ হাজার পরিবারকে ৪ হাজার ৫০০ টাকা করে মোট ৯০ লক্ষ টাকা প্রদান করা হবে এবং যেকোন দুর্র্যোগে রেডক্রিসেন্ট অসহায়দের পাশে ছিল আগামীতে ও থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।