বাঘাইছড়ির ইউপি নির্বাচন সুষ্ঠ করতে আইন শৃঙ্খলা সংক্রান্ত সভা

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ৭ফেব্রুয়ারি সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ ভাবে করার লক্ষ্যে নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে বিশেষ আইন শৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ২ ফেব্রুয়ারি বেলা ১১ঃ৩০ মিনিটে কাচালং সরকারি কলেজ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে বিশেষ আইনশৃঙ্খলা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, এডিশনাল এসপি রঞ্জন কুমার দাশ, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

আরো উপস্থিত ছিলেন, ৬ বেঙ্গল বাঘাইহাট জোনের উপঅধিনায়ক নুরু উল্লাহ জুয়েল পিএসসি। ২১ বীর লংগদু জোনের প্রতিনিধি ক্যাপ্টেন মোঃ খালিদুর রহমান। ৩৭ বিজিবি রাজনগর জোনের প্রতিনিধি ক্যাপ্টেন মোঃ সাদনান,২৭ বিজিবি মারিশ্যা জোনের প্রতিনিধি সহকারি পরিচালক মোহাম্মদ জহিরুল হক সহ প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার বিভিন্ন রাজনৈতিক সামাজিক সরকারি ও বেসরকারি কর্মকর্তা কর্মচারী গন।

সভায় চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য প্রার্থীগন তাদের নিজ নিজ এলাকার পরিস্থিতি এবং আঞ্চলিক সশস্ত্র দলের হুমকি ও প্রতিকুল পরিবেশের কথা তুলে ধরেন। তারা সরকারের কাছে প্রতিটি কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনের মাধ্যমে সুষ্ঠ অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের জোর দাবি জানায়।

সভায় প্রধান অতিথি বলেন, এই নির্বাচনকে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে করার লক্ষে প্রতিটি সাধারন ও গুরুত্বপূর্ন ভোটকেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার সদস্যগন দায়িত্বে নিয়োজিত থাকবে এবং নির্বাচন পূর্ববর্তী এবং নির্বাচন পরবর্তী সময়ে যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুতির কথা উল্লেখ করেন, এবং সকলের সহযোগীতায় একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।