বাঘাইছড়ির কাচালং নদীতে নিখোঁজ কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার

রাঙ্গামাটির বাঘাইছড়িতে কাচালং নদীতে নিখোঁজ হওয়া অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার চাকমার (৬১) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে দীঘিনালা ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম থেকে আসা নৌ-বাহিনীর ডুবুরি দলের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।
এর আগে গত বুধবার সন্ধ্যা ৭টায় কাচালং নদীর মাস্টার পাড়া এলাকায় মাছ ধরতে নেমে নিখোঁজ হন প্রশান্ত কুমার চাকমা। তিনি ওই এলাকার মৃত তনু রায় চাকমার ছেলে। তিনি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা ছিলেন।
স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ হওয়ার পরপরই বিজিবি, বাঘাইছড়ি থানা পুলিশ ও স্থানীয় জনসাধারণ নিখোঁজ কৃষি কর্মকর্তাকে উদ্ধারে কাজ চালায়। রাতে কয়েক ধাপে উদ্ধার কাজ চালানোর পরদিন বৃহস্পতিবার সকাল ১০টায় তার মরদেহ উদ্ধার করে দীঘিনালা ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম থেকে আসা নৌ-বাহিনীর ডুবুরি দলের সদস্যরা।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মনজুর জানান, নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুজির পর বৃহস্পতিবার সকালে দীঘিনালা ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম থেকে আসাডুবুরি দলের সদস্যরা মরদেহ উদ্ধার করে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।