বাঙ্গালহালিয়া বাজারের দীলিপ কুমার চৌধুরী মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজারের অন্যতম প্রতিষ্ঠান ইত্যাদি ষ্টোরের প্রতিষ্ঠাতা ও শ্রী শ্রী দক্ষিণেশ্বর কালি মন্দিরের সাবেক সভাপতি অবসর প্রাপ্ত সমবায় কর্মকর্তা দীলিপ কুমার চৌধুরী গত ২৬ জানুয়ারী রাত ১১ঘটিকার সময় বাঙ্গালহালিয়াস্থ নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ৬১ বছর।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান থোয়াইসুইখই মারমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, মন্দির পরিচালনা কমিটির সভাপতি ফনিন্দ্র লাল দত্ত, সিনিয়র সহ-সভাপতি বিশ্বনাথ চৌধুরী, সাধারণ সম্পাদক অরুন সেনসহ সকল সদস্যবৃন্দ, বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি আবু ছৈয়দ তালুকদার, ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি এর সভাপতি কনক সাহা, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজিত কুমার কর, বাঙ্গালহালিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য-সদস্যাবৃন্দসহ বিভিন্ন প্রতিষ্ঠান শ্রেণির ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।
তিনি স্ত্রী ও ২ সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে যান। তাঁর কর্মজীবনে তিনি রাজস্থলী উপজেলাসহ বিভিন্ন উপজেলায় উপজেলা সমবায় কর্তকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর স্ত্রী রেখা চৌধুরী বর্তমানে গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ে সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত এবং তার বড় ছেলে বাপ্পা চৌধুরী বোয়ালখালী (চট্টগ্রাম-৬) সংসদীয় আসনের এমপি মঈনুদ্দিন খান বাদলের এপিএস ও ছোট ছেলে রানা চৌধুরী চ্ট্রগ্রামের একটি কলেজে অধ্যয়নরত আছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর জন্মস্থান বোয়ালখালীতে পারিবারিক শশ্মানে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।