বান্দরবানবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বিদায়ী জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক

বান্দরবান পৌরসভার পক্ষে বিদায়ী জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক কে সম্মাননা প্রদান করেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও জেলার বিদায়ী জেলা প্রশাসক ও বর্তমান বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাষ্টের পরিচালক দিলীপ কুমার বণিক ও নবাগত পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার।
আজ সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠানে বিদায়ী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী জেলা প্রশাসক ও বর্তমান বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাষ্টের পরিচালক দিলীপ কুমার বণিক ও বরণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, রেভিনিউ ডেপুটি কালেক্টর নূর এ জান্নাত রুমী, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আলীনূর খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, রেডক্রিসেন্টের সেক্রেটারি একেএম জাহাঙ্গীর, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. মুজিবুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য রুপন দত্ত, জেলা ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মো. নাছির উদ্দিন, জেলা বক্সিন কোচ মো. মাহাফুজুর রশীদ বাচ্চু, পৌরসভার সচিব মো. তৌহিদুর ইসলাম, পৌরসভার হিসাব রক্ষক নুরুল করিম চৌধুরী আরমান সহ সুশীল সমাজের প্রতিনিধিরা।
বিদায় অনুষ্ঠানে সকলেই বান্দরবানের বিদায়ী জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক এর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং তাঁর কর্মজীবনে উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন। পরে জেলা ক্রীড়া সংস্থা ও বান্দরবান পৌরসভার পক্ষে বিদায়ী জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক কে সম্মাননা প্রদান করেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।