বান্দরবানে অপহৃত আওয়ামীলীগ নেতা উদ্ধার

মংশৈথুই মারমা কে উদ্ধার করে আনছে সেনাবাহিনী
বান্দরবানের রোয়াংছড়ির বেতছড়া থেকে আওয়ামীলীগের অপহৃত নেতা মংশৈথুই মারমা কে উদ্ধার করেছে সেনাবাহিনী । রবিবার সকাল ৬টার দিকে তাকে গহিণ অরণ্য থেকে উদ্ধার করে সেনাবাহিনীর সদস্যরা। পরে মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে বেতছড়া সেনা ক্যাম্পে নিয়ে আসা হয়েছে।
এদিকে, সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল জানান, বেশ কয়েকটি উদ্ধারকারী দলের টানা অভিযানের মুখে সন্ত্রাসীরা মংশৈকে ছেড়ে দেয়। এখন তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
শুক্রবার রাত নয়টার দিকে রোয়াংছড়ির ভেতরপাড়া থেকে আওয়ামী লীগ নেতা মংশৈথুইকে নিজ বাসা থেকে অস্ত্রের মুখে শসস্ত্র সন্ত্রাসীরা নিয়ে যায়। খবর পেয়ে ভোর রাতেই পুলিশ আর সেনাবাহিনীর সদস্যরা তাকে উদ্ধার অভিযানে নামে । এ ঘটনায় থোয়াই চিং উ এবং ক্য ন প্রু মারমা নামে দুই জনকে আটক করে যৌথবাহিনী।
এদিকে সন্ত্রাসীরা তাকে অপহরনের পর থেকে শারিরীক নির্যাতন করেছে বলেও জানান ওই সেনা কর্মকর্তা। এ ব্যাপারে কথা বলতে চাইলে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর আলীর মোবাইলে ফোন করা হলে তিনি কথা বলতে রাজি হননি।
মংশৈথুই মারমা রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ- সভাপতি ও বাঘমারা ভিতর পাড়ার কারবারী (পাড়া প্রধান)।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।