বান্দরবানে ঈদ বস্ত্র বিতরণ

বান্দরবানে ঈদ বস্ত্র বিতরণ করছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ ও বান্দরবান ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ঈদ বস্ত্র বিতরণ করা হয় ।
বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম বাবুল, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জামাল আব্দুল নাছের, আনিসুর রহমান সুজন, মো:মহিউদ্দিন, জেলা শ্রমিক লীগের সভাপতি মুছা কোম্পানী, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বান্দরবান পূর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টুসহ বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ ও বান্দরবান ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের সকল সদস্যরা।
অনুষ্ঠানে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন দু:স্থ অসহায় ও গরীব জনসাধারণের মধ্যে ৩০০ টি শাড়ী ও ৩০০ টি লুঙ্গি প্রদান করা হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,এই পবিত্র রমজান মাসে দু:স্থ অসহায় ও গরীব জনসাধারণকে ৩০০টি শাড়ী ও ৩০০ টি লুঙ্গি প্রদান করার মধ্য দিয়ে বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ ও বান্দরবান ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়ন একটি মহৎ উদ্যোগ গ্রহন করেছে। সমাজের প্রত্যেক সামর্থ্যবানদের উচিত দু:স্থ অসহায় ও গরীব জনসাধারণের সেবা করা।
ঈদ বস্ত্র বিতরণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রায় এক হাজার জনসাধারনের জন্য ইফতারের আয়োজন করে বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ ও বান্দরবান ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়ন। এদিকে প্রচন্ড বৃষ্টি আর ঈদের আগে বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিঃ ও বান্দরবান ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের এই মহৎ উদ্যাগকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।