বান্দরবানে এপেক্স ক্লাবের আয়োজনে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা

বান্দরবানে এপেক্স ক্লাবের আয়োজনে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করছেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বান্দরবানে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে । আজ বুধবার বিকেলে বান্দরবান এপেক্স ক্লাবের উদ্যোগে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় জেলা ও উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রায় দুইশত ছাত্র-ছাত্রী চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশ নেয় ।
এপেক্স ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট অলক দাশ গুপ্তর সভাপতিত্বে এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,এপেক্স বাংলাদেশের জেলা গভর্ণর-৩ ড:এস,এম.হাসান আলী,এপেক্স ক্লাব অব বান্দরবানের পি ডি জি নুরুল আমিন চৌধুরী আরমান, এপেক্স ক্লাব অব সাংগুর প্রেসিডেন্ট মো:ওমর ফারুক রাশেদ,এপেক্সিয়ান কামাল পাশা, এপেক্সিয়ান হাবিবুর রহমান,এপেক্সিয়ান আবুল বশর ছিদ্দিকী, এপেক্সিয়ান জয়নাল আবেদীন ভুইয়া, এপেক্সিয়ান জহির উদ্দিন বাবর, এপেক্সিয়ান তৈয়বুর রহমান,এপেক্সিয়ান নাজিম উদ্দিন, এপেক্সিয়ান আব্দুল্লাহ আল মামনু, এপেক্সিয়ান এমেচিং, এপেক্সিয়ান নিনি প্রু, এপেক্সিয়ান শেলী প্রু, এপেক্সিয়ান অমিয় কুমার দাশ, এপেক্সিয়ান দিলীপ কুমার নাথ, এপেক্সিয়ান আবুর কালাম আজাদ,এপেক্সিয়ান গোলাম মোস্তফা তাজ, এপেক্সিয়ান যীশু কুমার দাশ, এপেক্সিয়ান আবু নাছের বাবর, ও সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা।
এসময় অনুষ্টানে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় ক, খ,গ তিন গ্রুপের মোট ১৮ জন বিজীয়কে বিশেষ পুরস্কার ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রায় ২শত ছাত্র-ছাত্রীকে সান্তনা পুরস্কার প্রদান করা হয় । অনুষ্টানে চিত্রাংকন প্রতিযোগিতায় ক গ্রুপের প্রথম স্থান লাভ করে সেম বম,২য় স্থান লাভ করে রং রাও ম্রো, ৩য় স্থান অধিকার করে ঋতম বিশ্বাস। খ গ্রুপে প্রথম স্থান লাভ করে অর্ণব চৌধুরী,২য় স্থান লাভ করে ফাতেমা জাহান, ৩য় স্থান অধিকার করে ফাইজা ওসমান তুষ্টি। গ গ্রুপে ১ম স্থান লাভ করে আবু তালেব চৌং তামিম,২য় স্থান লাভ করে মো:আব্দুল্লাহ আল নোমান,তয় স্থান অধিকার করে রুদ্র মজুমদার।
অনুষ্টানে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় ক গ্রুপে ১ম স্থান লাভ করে যাকোপ ত্রিপুরা,২য় স্থান লাভ করে তাসপ্রিয়া ইসলাম ,৩য় স্থান অধিকার করে ঋতম বিশ্বাস। খ গ্রুপে ১ম স্থান লাভ করে ইন্দ্রমনি ত্রিপুরা, ২য় স্থান লাভ করে ফাতেমা জাহান,৩য় স্থান অধিকার করে সুমিত দাশ দাশ গুপ্ত। গ গ্রুপে ১ম স্থান লাভ করে আদিত্য পাল,২য় স্থান লাভ করে বিপ্লব ত্রিপুরা,৩য় স্থান অধিকার করে জনক ত্রিপুরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।