বান্দরবানে করোনায় আক্রান্ত আরো ৩৬জন

বান্দরবানে আবার বেড়েছে করোনার প্রকোপ। গেল ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩৬জন।
গেল ২৪ ঘন্টায় ১০১জনের নমুনা পরীক্ষায় বান্দরবান সদরেই নতুন ৩৬জন রোগী সনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২হাজার ৫শত ৬৮জন আর করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত ১৪জন মৃত্যুবরণ করেছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান,বান্দরবানে নতুন করে আরো ৩৬জন করোনায় আক্রান্ত হয়েছে। তিনি আরো বলেন,জেলায় এই পর্যন্ত ২হাজার ৫শত ৬৮জন করোনা আক্রান্ত হলে ও চিকিৎসা শেষে ২হাজার ৩শত ৬২ জন সুস্থ হয়ে ওঠেছে। সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা আরো বলেন,আমাদের সকলকে আরো সচেতন হতে হবে,বিশেষ করে করোনার ভ্যাকসিন গ্রহনের পাশাপাশি মুখে মাস্ক ব্যবহার করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, বান্দরবানে করোনার ভ্যাকসিন গ্রহণের জন্য সর্বমোট রেজিস্ট্রেশন করেছে ২লক্ষ ৪৯ হাজার ১২জন আর এই পর্যন্ত সিনোফার্ম ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ১লক্ষ ৮৩ হাজার ৩০,অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ২০হাজার ৫৯৩ জন, ফাইজার ভ্যাক্সিন ১ম ডোজ নিয়েছে ৩৮হাজার ৬৭১জন,সিনোফার্ম ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১লক্ষ ৫০হাজার ৮৫১জন,অ্যাস্ট্রাজেনেকা ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ১৭হাজার ৭২৯জন, ফাইজার ভ্যাক্সিন ২য় ডোজ নিয়েছে ৬হাজার ৯২৮জন, ফাইজার ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ১হাজার ৩৬০জন, মডার্না ভ্যাক্সিন ৩য় ডোজ নিয়েছে ৪৩০জন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।