বান্দরবানে চলছে ২৪ ঘন্টার পরিবহণ ধর্মঘট

বান্দরবানে পরিবহণ ধর্মঘট
বান্দরবানে পরিবহণ ধর্মঘট
পুলিশের হয়রানি, চাঁদাবাজির প্রতিবাদ, পার্কিং স্পট নির্ধারন, বিভিন্ন পরিবহণের ভাড়া নির্ধারনসহ ৯ দফা দাবী বাস্তবায়নের দাবীতে বান্দরবানসহ দক্ষিন চট্টগ্রামে ২৪ ঘন্টার পরিবহণ ধর্মঘট চলছে।
পরিবহন মালিকদের সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শ্রমিক সংগঠনের ডাকা ধর্মঘটের ফলে আজ সকাল থেকে বান্দরবান থেকে চট্টগ্রাম এবং ঢাকার উদ্দ্যেশে কোন যান চলাচল না করার কারনে স্থানীয়রা পড়েছে চরম ভোগান্তিতে। সকাল থেকে বিভিন্ন পরিবহণের কাউন্টার গুলো বন্ধ দেখা যায়। অন্যদিকে বন্ধ রয়েছে বান্দরবান রাঙামাটির সড়ক যোগাযোগ ব্যবস্থা। এদিকে যান চলাচল বন্ধ থাকার কারনে বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকরা পড়েছে বেকায়দায়।
এই ব্যাপারে পূর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝুন্টু পাহাড়বার্তাকে বলেন, চট্টগ্রামের শ্রমিক সংগঠনের নির্দেশনা অনুসারে বান্দরবানে পরিবহণ ধর্মঘট পালন করা হচ্ছে।
এদিকে বান্দরবান-চট্টগ্রাম ও ঢাকা সড়কে যান চলাচল বন্ধ থাকলেও বান্দরবান কেরানীহাট ও অভ্যন্তরীন সড়কে সব ধরণের যান চলাচল করছে বলে একাধিক সূত্রে জানা গেছে।
অন্যদিকে বাস জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক নুরুল আলম পাহাড়বার্তাকে বলেন, বাস, জিপসহ আমাদের লাইনের গাড়ি গুলো চলাচল করছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Bablo Hazari বলেছেন

    bikale ki gari colbe?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।