লামায় চালককে নির্মম ভাবে খুন করে মোটর সাইকেল ছিনতাই : আটক ২

বান্দরানের লামা উপজেলায় এক মোটরসাইকেল চালককে নির্মম ভাবে গলা কেটে খুন করে মোটর সাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ। নিহতের নাম আকরাম হোসেন। সে লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে।

বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকার রহিম কন্ট্রাকটরের বাগানের পাশে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রুপসী পাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে বান্দরবান জেলার মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটর সাইকেল ভাড়া করে। মোটর সাইকেলটি সড়কের রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে গেলে দুই যাত্রী সংঘদ্ধ হয়ে খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয় এবং শরীরের বিভিন্নস্থানে ছুড়ি দিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই আকরামের মৃত্যু হয়। পরে মোটর সাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটর সাইকেলসহ দুই ঘাতককে আটক করেন পুলিশ।

এই ব্যাপারে লামা উপজেলার ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার বলেন, চালক আকরাম হোসেনকে খুন করে মোটর সাইকেল নিয়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়েছে। আটকদের প্রাথমিক জিঙ্গাসাবাদ চলছে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।