বান্দরবানে জেলেদের হাতে পরিচয়পত্র তুলে দিলেন বীর বাহাদুর

বান্দরবানে জেলেদের পরিচয়পত্র বিতরণ করেন  বীর বাহাদুর
বান্দরবানে জেলেদের পরিচয়পত্র বিতরণ করেন বীর বাহাদুর
বান্দরবানে জেলেদের পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে জেলা মৎস্য অফিসের আয়োজনে প্রতিমন্ত্রী বীর বাহাদুর জেলেদের হাতে এই পরিচয়পত্র তুলে দেন।
জেলেদের পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা, জেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মো: এনায়েত হোসেন,সদর উপজেলা মৎস্য কর্মকর্তা জিয়াউদ্দিন জিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আন্তরিকতাই জেলে পরিবার বিভিন্ন সুযোগ সুবিধা লাভ করছে , আগামীতে এই সরকারের আমলেই জেলে পরিবারের ভাগ্য উন্নয়নের জন্য নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করবে সরকার। অনুষ্টান শেষে জেলার ৮১জনকে মৎস্যজীবিকে পরিচয়পত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।