বান্দরবানে ট্রাফিক পুলিশের পাশে দাঁড়ালেন শিল্পপতি কাজল কান্তি দাশ

বান্দরবানে ট্রাফিক পুলিশকে
ফ্রিজ ও এলইডি টিভি প্রদান করেন শিল্পপতি কাজল কান্তি দাশ
বান্দরবানে মহানুভবতার পরিচয় দিলেন শিল্পপতি কাজল কান্তি দাশ। জেলা শহরে বসবাসরত ট্রাফিক পুলিশের কষ্ট অনুভব করে তাদের ব্যারাকের জন্য একটি ফ্রিজ ও একটি এলইডি টিভি প্রদান করেছে বান্দরবানের বিশিষ্ট শিল্পপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ।
আজ বুধবার বিকেলে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন জেলা সদরের ট্রাফিক পুলিশের ব্যারাকে কাজল কান্তি দাশ উপস্থিত হয়ে সদরে কর্মরত ট্রাফিক পুলিশদের জন্য এই ফ্রিজ ও এলইডি টিভি প্রদান করেন।
এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ বলেন, মানবতার কল্যাণে কাজ করাই ধর্ম,আর সেই অনুভূতি থেকে আমি সব সময়ই অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। সম্প্রতি প্রচন্ড গরমে ট্রাফিক পুলিশের দায়িত্ব দেখে আমি সিদ্ধান্ত গ্রহণ করি তাদের জন্য একটি ফ্রিজ দিলে হয়তো তারা দায়িত্ব পালন শেষে একটু ঠান্ডা পানি খেতে পারবে। আমি আর চিন্তা করি সাথে যদি একটি টিভি প্রদান করি তাহলে হয়তো দায়িত্ব পালন শেষে সকল ট্রাফিক সদস্যরা বিনোদন হিসেবে এক জায়গায় বসে একটু আনন্দ ভাগ করে নিতে পারবে।
এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ আরো বলেন,আমি আগামীতে সদর ট্রাফিক ব্যারেক আমার নিজস্ব অর্থায়নে একটি আধুনিক রুম তৈরি করে দিব ,আর এই রুমে বসে ট্রাফিকের সকল সদস্যরা বিশ্রাম নিতে পারবে।
এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান ট্রাফিক পুলিশের পরিদর্শক টিআই মোহাম্মদ সালাহ্ উদ্দীন মামুনসহ ট্রাফিক বিভাগের সদস্য ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।