বান্দরবানে দৈনিক ভোরের কাগজের ২৫ বছরপূর্তি উৎসব

বান্দরবানে দৈনিক ভোরের কাগজের ২৫বছরপূর্তি উৎসব পালন করা হয়েছে। ভোরের কাগজ পত্রিকার ২৫বছর পূর্তি উপলক্ষে বুধবার বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় বান্দরবানে কর্মরত সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিরা অংশ নেয় । পরে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে ২৫বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভা।
ভোরের কাগজ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি মংসানু মার্মার সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবাণ চাকমা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, চ্যানেল ২৪ এর প্রতিনিধি মো:ফরিদুল আলম সুমন, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ ।
এসময় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন একাত্তর টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি চবাথুই মার্মা,জিটিভির বান্দরবান প্রতিনিধি মো:ইসহাক, পাহাড়বার্তা অনলাইন পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক বাটিং মার্মা,দৈনিক গিরিদর্পন এর প্রতিনিধি রাহুল বড়ূয়া ছোটন,দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো:নুরুল কবির, এশিয়ান এইজর প্রতিনিধি মো:ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মীরা।
ইন্ডিপেন্টডেন্ট টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি মংখিং মার্মার সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ। এসময় স্বাগত বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, সংবাদ পরিবেশনায় দিন দিন সকলের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছে ভোরের কাগজ,আগামীতে ও যেন এই কাগজ পার্বত্য এলাকার উন্নয়ন, সফলতাসহ বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আর এই কাগজের মধ্য দিয়ে যেন পার্বত্যবাসীর সুখ ও দু:খের প্রতিছবি ফুটে উঠে।
এসময় বিশেষ অতিথি পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো জানান, হাটি হাটি পাঁ পাঁ করে আজ ভোরের কাগজের ২৫বছর পূর্তি উদযাপন হচ্ছে , এই পত্রিকা পাহাড়ের মানুষের কাছে অতি আপন ,কেননা এই পত্রিকায় বস্তুনিষ্ট সংবাদে আমরা অনেক কিছু জানতে পারি।
অনুষ্টানে প্রধান অতিথি বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবাণ চাকমা বলেন, সাংবাদিকদের সাথে পুলিশের সর্ম্পক সবসময় ভালো। একে অপরের কাছ থেকে তথ্য আদান প্রদান করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।
অনুষ্টানের শেষ প্রান্তে ভোরের কাগজ পত্রিকার ২৫বছর পূর্তি উপলক্ষে অতিথিরা কেক কাটার মধ্য দিয়ে অনুষ্টানের সফল সমাপ্তি ঘটে।
এদিকে আমাদের রোয়াংছড়ি প্রতিনিধি জানান, জেলার রোয়াংছড়ি উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে দৈনিক ভোরের কাগজের ২৫ বছরপূর্তি উৎসব পালন করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।