বান্দরবানে নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

বান্দরবানে নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা
বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার বিকালে জেলা কৃষকলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ক্যসিংশৈ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী।
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ও ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, বাংলাদেশ কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
এসময় বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমাকে সংবর্ধনা প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।