বান্দরবানে পিচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বান্দরবান পার্বত্য জেলায় পিচ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

আজ সোমবার (২৯ মার্চ) বিকেলে জেলা স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয় ।

বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ।

এনজিও তাজিংডং এর নির্বাহী পরিচালক চিং চিং প্রু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু মং মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান য়াইসা মার্মা, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মং মং সিং, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেকর দাশ এবং বান্দরবান বীর বাহাদুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মফিজ।

টুর্নামেন্টে প্রতিটি দলের খেলা নির্ধারণ করা হয়েছে ৬০ মিনিট । প্রথম দিনের খেলায় বীর বাহাদুর স্কুল এন্ড কলেজকে হারিয়ে ডনবস্কো উচ্চ বিদ্যালয় ২-০ গোলে জয়ী হয় ।

তাজিংডং এর আয়োজনে ইউএনডিপি’র পিটিআইবি’র সহযোগিতায় এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

আয়োজকরা জানান, প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৯ টায় এবং বিকেল সাড়ে ৪টায় এ খেলা দর্শকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন । এবারের টুর্নামেন্টে জেলার ১৬ টি দল অংশ নিয়েছে। আগামী ৩ এপ্রিল জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা ।

করোনায় স্কুল-কলেজ বন্ধ থাকায় কিশোর কিশোরীদের মাঝে একঘেঁয়েমি কাজ করছে। তাদেরকে উৎসাহ দিতে এ সময়ে এ খেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।