বান্দরবানে বিএনপির গ্রুপিং রাজনীতির জেরে ২ নেতা আহত : তদন্ত কমিটি গঠিত

বিএনপি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হওয়ার জেরে বান্দরবান শহরে জেলা বিএনপির এক গ্রুপ, অপর গ্রুপের উপর হামলার ঘটনায় ২জন আহত হয়েছে। আহতরা হলেন,জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু ও বিএনপির মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক জিহাদ। আর এই ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকালে জেলা শহরের পূরবী হোটেলের সামনে বিএনপির মনোনয়ন বঞ্চিত জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং গ্রুপের নেতাকর্মীরা বিএনপির দলীয় প্রার্থী সাচিং প্রু জেরী গ্রুপের নেতাকর্মীদের উপর লাঠি নিয়ে হামলা চালায়, এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু এবং বিএনপির মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক জিহাদ আহত হয়। পরে বিএনপির কর্মীরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
এই ব্যাপারে হামলার শিকার বিএনপির মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক জিহাদ বলেন, কোন ধরণের কারন ছাড়াই মাম্যাচিং গ্রুপের কর্মীরা আমাদের উপর অতর্কিত হামলা করে।
আরো জানা গেছে, বান্দরবান আসনে ৯ প্রার্থীর মধ্যে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও ইসলামী ঐক্যজোটের মোঃ বাবুল হোসেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম সুলতানা লীনা, সতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী, নাথান বম ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ এর মনোনয়ন পত্র বাতিল করা হয়।
এদিকে এই ঘটনার পর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষারকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত্র কমিটি গঠন করা হয়েছে জেলা বিএনপির পক্ষ থেকে।
এই ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, তদন্ত্র কমিটির প্রতিবেদন পেলে দায়িদের বিরুদ্ধে যথাযথ সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।